May 19, 2024, 1:46 pm

ভারতকে হারাতে পারলে সাকিবদের সঙ্গে ডেটিংয়ে যাবেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি

বিনোদন ডেস্ক।।

বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে নাস্তানাবুদ হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। এটা কিছুতেই মেনে নিতে পারছেন না দেশটির সমর্থকরা। আর সেকারণে এবার বাংলাদেশকে সমর্থন করছেন তারা।

আগামীকাল ১৯ অক্টোবর ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এই খেলায় ভারতকে হারাতে পারলে পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সেহার শিনওয়ারি ঢাকায় এসে সাকিবদের সঙ্গে ডেটিংয়ে যাবেন তিনি।

ভারতের কাছে পাকিস্তানের হারের পর এক্স প্ল্যাটফর্মে সেহার লিখেছেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালি বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাব।’

সেহার জন্ম পাকিস্তানের হায়দরাবাদে। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’-এ অভিনয়ের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তার। ২০১৫ সালে টেলিভিশনে মর্নিং শো করতেন সেহার। সেটি বিপুল জনপ্রিয়তা পায়। ওই শোয়ের হাত ধরেই ঘরে ঘরে পরিচিতি পান এ অভিনেত্রী।

এদিকে তিন ম্যাচ জিতে টুর্নামেন্টে এখনও অপরাজিত ভারত। ওদিকে প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জয় পাওয়ার পর, পরের দুই ম্যাচ হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। দুর্দান্ত ফর্মে থাকা ভারতের বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে বাংলাদেশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :